কুমিল্লায় তুচ্ছ ঘটনায় ব্যক্তিগত আগ্নেআস্ত্রের গুলিতে এক নারী আহত

নিজস্ব প্রতিবেদক :

কুমিল্লা উত্তর দূর্গাপুর ইউনিয়নের ভার্সনা এলাকায় তুচ্ছ ঘটনায় ব্যক্তিগত আগ্নেআস্ত্রের গুলিতে এক নারী আহত হয়েছে।
বৃহস্পতিবার রাত ১০ টায় দূর্গাপুর ইউনিয়নের ভার্সনা এলাকার স্থানীয় প্রভাবশালী সাবেক হুমায়ূন চেয়ারম্যানের ছোট ভাই মাসুকুর রহমান ভূইয়া তার ব্যাক্তিগত শর্টগান দিয়ে গুলি করলে ওই এলাকার ভাড়াটিয়া মৃত এনামুল হকের স্ত্রী সানোয়ারা বেগমের গালে ও বুকে গুলির স্পিন্টার লাগে।

৫৫ বছর বয়সী সানোয়ারা বেগমকে স্পিন্টার বিদ্ধ অবস্থায় কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে চিকিৎসা দেওয়া হয়। আহত ওই নারীর গালের স্পিন্টার বের করা হলেও বুকের স্পিন্টার বের করা যায়নি।

আহত সানোয়ারা বেগমের ছেলে ইতরামুল হক জানান, বৃহস্পতিবার রাত ১০টার দিকে স্থানিয়রা চোর ভেবে এক জনকে আটক করে। ঘটনাটি আমাদের বাড়ির পাশে হওয়ায় মানুষের শোর চিৎকারে শুনে আমার মা ঘর থেকে বেরিয়ে আসে। এর কিছুক্ষন পরে পাশবর্তী মাসুকুর রহমান ভূইয়া সকলকে লক্ষ করে গুলি করে। এতে আমার মায়ের গালে ও বুকে গুলির স্পিন্টার লাগে।

আহত অবস্থায় মাকে কুমিল্লা মেডিকেল কলেজে নিয়ে যাই, সেখানে গালের স্পিন্টার বের করে চিকিৎসা দিয়ে বাড়ি পাঠিয়ে দেয়। তিনি জানান, এ ঘটনায় মামলা না করতে মাসুকুর রহমান আমাদের ভয়ভীতি দেখায়। শুক্রবার সকালে সানোয়ারা বেগম অসুস্থ হয়ে পড়লে আবার মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। এ ঘটনার পর স্থানীয়রা অভিযোগ করেন, মাসুকুর রহমান ভূইয়া তার লাইসেন্স করা অগ্নেআস্ত্র দিয়ে সব সময় মানুষকে ভয়ভীতি দেখায়। এ বিষয়ে জানতে চাইলে মাসুকুর রহমান ভূইয়া জানান, কয়েকদিন তার ধরে বাড়িতে চুরির ঘটনা ঘটছে, চোরকে লক্ষ করে তিনি গুলি ছোড়েন।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
error: ধন্যবাদ!